ডেস্ক রিপোর্ট

৪ এপ্রিল ২০২৪, ১:৪৮ অপরাহ্ণ

বিশ্বকাপের ভিসা কার্যক্রম সারতে মার্কিন দূতাবাসে টাইগাররা

আপডেট টাইম : এপ্রিল ৪, ২০২৪ ১:৪৮ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: আগামী জুনে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। আর এবারের আসর অনুষ্ঠিত হবে আমেরিকা এবং ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। সূদুর আমেরিকাতে খেলা থাকায় দ্রুতই ভিসা কার্যক্রম সারতে ক্রিকেটাররা আজ গেছেন আমেরিকান দূতাবাসে। আর সেখানে প্রিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

যে কারণে আজ সকালে মিরপুরে হাজির হন ক্রিকেটাররা।এরপর মিরপুর থেকে রওনা হন বারিধারায়। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি। ঢাকা পোস্টকে এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক আব্দুর রাজ্জাক।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, রিশাদ হোসেনদের।

এদিকে আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের। এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা গিয়েছে। সবমিলিয়ে আজ ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দেবেন বলে জানা গিয়েছে।

শেয়ার করুন