ডেস্ক রিপোর্ট

২৯ জানুয়ারি ২০২৩, ৩:৪৭ অপরাহ্ণ

রাজশাহীতে কানায় কানায় পূর্ণ প্রধানমন্ত্রীর জনসভাস্থল

আপডেট টাইম : জানুয়ারি ২৯, ২০২৩ ৩:৪৭ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক:: রাজশাহীর মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভা চলছে। এরই মধ্যে সভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। জনসভাস্থলের বাইরে বিপুল সংখ্যক মানুষ অবস্থান নিয়েছে। কিছুক্ষণের মধ্যে জনসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসে উপস্থিত হবেন। এখন কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখছেন।

রোববার (২৯ জানুয়ারি) দুপুর ১২ থেকে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়। প্রথমে স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে হেলিকপ্টারে করে রাজশাহীর চারঘাটের সারদায় পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে সারদা পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশ নেন এবং বক্তব্য রাখেন।

এদিকে দুপুর ১২টার আগে কানায় কানায় পূর্ণ হয়ে যায় জনসভাস্থল। তবে এখনো দূর-দূরান্ত থেকে হেঁটে মানুষ জনসভাস্থলের দিকে ছুটছেন। দলীয় নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠেছে জনসভাস্থল। একই সঙ্গে চলছে স্থানীয় আওয়ামী লীগ ও সংসদ সদস্যদের বক্তব্য।

এর আগে সকাল থেকে মানুষ জনসভামুখী হতে শুরু করে। তাদের স্বাগত জানাতে রঙিন হয়ে উঠেছে শিক্ষা নগরী। সকাল থেকেই দেশের সবচেয়ে পরিচ্ছন্ন নগরীর জনসভাস্থল অভিমুখে মানুষের ঢল দেখা গেছে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সাদা গেঞ্জি ও লাল-সবুজ টুপি পরে পুরুষ কর্মী-সমর্থকেরা এবং লাল পাড়ের সবুজ শাড়ি পরে নারী কর্মী-সমর্থকেরা এসব মিছিলে অংশ নেন।

রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন বক্তব্যে বলেন, রাজশাহী থেকে আমরা বিএনপি জামায়াতকে বিতাড়িত করব। এই মাঠে বিএনপি কিছুদিন আগে সমাবেশ করেছে। কয়টা লোক হয়েছে? আজ আসুন, মাদরাসা মাঠ জনসমুদ্রে পরিণত হয়েছে। সমাবেশস্থলের বাইরে হাজার হাজার মানুষ অপেক্ষা করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখার জন্য।

রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ মাসুদ রনি বলেন, রাজনীতিতে আওয়ামী লীগের ঐতিহ্যগত প্রভাবে ‘নতুন স্বপ্ন আর প্রত্যাশার ডালি’ নিয়ে আসছেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন