ডেস্ক রিপোর্ট

৩ জানুয়ারি ২০২৩, ১০:০০ অপরাহ্ণ

নেত্রকোনায় গৃহবধূকে গলা কেটে হত্যাচেষ্টা

আপডেট টাইম : জানুয়ারি ৩, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক:: নেত্রকোনায় নদী ইসলাম নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ওই গৃহবধূর গলায় ৫১ সেলাই পড়েছে। তিনি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২ জানুয়ারি) রাতে পৌর শহরের পশ্চিম নাগড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক গৃহবধূর স্বামী নাঈম হাসান (২৫)। তিনি পৌর শহরের অনন্দবাজার এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাত বছর আগে পালিয়ে বিয়ে করেন নাঈম ও নদী। বিয়ের পর থেকে স্বামীর বাড়িতে থাকছিলেন তারা। তবে মাঝে মধ্যে নাঈম স্ত্রীকে টাকার জন্য নির্যাতন করতেন।

সম্প্রতি মোবাইল ফোনে পরকীয়া দেখতে পাওয়ায় নদীর সঙ্গে নাঈমের ঝগড়া হয়। সোমবার সন্ধ্যায় শাশুড়ির দেওয়া ৫০ হাজার টাকা দিতে স্ত্রীকে চাপ দেন নাঈম। ওইদিন সন্ধ্যার পর নদী ঘুমিয়ে গেলে তার গলায় ছুরি চালান নাঈম। একপর্যায়ে নদী মারা গেছেন ভেবে পালিয়ে যান তিনি। কিছুক্ষণ পর নদীর গোঙ্গানির শব্দ শুনে বাসার লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওই সময় কর্তব্যরত চিকিৎসক নদীর গলায় ৫১টি সেলাই দেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত স্বামী নাঈম হাসানের মোবাইল ফোনে একাধিকবার কল দিয়ে বন্ধ পাওয়া যায়।

সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. একরামুল হাসান বলেন, ওই নারীর গলায় ৫১টি সেলাই পড়েছে। তিন দিনের জন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপর তার অবস্থার করা জানা যাবে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, বিষয়টি আমি শুনেছি। একটি মামলায় সাক্ষ্য দিতে আমি ময়মনসিংহে আছি। এ ঘটনায় তিনজনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন