ডেস্ক রিপোর্ট

২৭ জানুয়ারি ২০২৩, ১:০৯ পূর্বাহ্ণ

দুর্নীতি-লুটপাট-দুঃশাসনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন: বাসদ

আপডেট টাইম : জানুয়ারি ২৭, ২০২৩ ১:০৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সিলেট প্রতিনিধি: আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশের সমাজতান্ত্রিক দল -বাসদ সিলেট জেলা শাখার ২য় সম্মেলন সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় কাজীটুলা এলাকায় গনসংযোগ করা হয়।

গনসংযোগে নেতৃত্ব দেন বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর,বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল, শ্রমিক নেতা মনজুর আহমদ, জাবেদ আহমদ, শহিদ মিয়া,মামুন বেপারি, নজির আহমদ, মহসিন মিয়া,ছাত্র ফ্রন্ট এর বিশ্বজিৎ নন্দী, প্রমূখ।

গনসংযোগে কালে নেতৃবৃন্দ বলেন দুর্নীতি, লুটপাট, দুঃশাসন, সাম্প্রদায়িক সন্ত্রাস ও ফ্যাসিবাদী শাসনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। নেতৃবৃন্দ বলেন দেশে আজ শ্রমিকদের ন্যায্য মজুরি নেই, বেকারদের কাজ নেই, কৃষক পাচ্ছে না ফসলের ন্যায্য দাম অথচ মাথাপিছু আয় বেড়ে যাওয়ার গল্প বলছে শাসকগোষ্ঠী।

নেতৃবৃন্দ নগরীর যানজট -জলাবদ্ধতা-বিশুদ্ধ পানির সংকট ও মশা নিধনে কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

নেতৃবৃন্দ শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার সংগ্রাম তথা এ অঞ্চলের মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম কে বেগবান করার লক্ষ্যে আগামী ১৮ জানুয়ারি বাসদ সিলেট জেলা শাখার ২য় সম্মেলন সফল করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন