ডেস্ক রিপোর্ট

৩১ জানুয়ারি ২০২৩, ১০:৪৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দূরত্ব : কাদের সিদ্দিকী

আপডেট টাইম : জানুয়ারি ৩১, ২০২৩ ১০:৪৪ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমি দল গঠন করেছি সেবা আর মানুষকে পাহারা দেওয়ার জন্য। এমপি-মন্ত্রী হওয়ার জন্য বা ক্ষমতার জন্য দল গঠন করিনি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দূরত্ব রয়েছে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। এখন লুটপাটের সময় চলছে। সেই জন্য হয়তো অনেকে মনে করতে পারে আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, সরকারে যাওয়া, এমন রাজনীতি আমি করি না। আওয়ামী লীগ মস্ত বড় দল, বঙ্গবন্ধুকে গ্রাস করে আওয়ামী লীগ সুফল পাচ্ছে। ততদিনই তারা সুফল পাবে, যতদিন না পর্যন্ত আমরা আওয়ামী লীগের চাইতে সুসংগঠিত হতে পারব।

জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম লালের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ হেল বীর প্রতীক, সদস্য নাসরিন সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, মঞ্জুরুল আলম বিমল, রিফাতুল ইসলাম ফেরদৌস, ময়মনসিংহের সভাপতি প্রিন্সিপাল আব্দুর রশীদ, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিউন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সভাপতি রিফাতুল ইসলাম দীপসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন