ডেস্ক রিপোর্ট

২৮ ডিসেম্বর ২০২৩, ৬:১০ অপরাহ্ণ

সাংবাদিক নির্যাতনকারীদের রেহাই দেওয়া হবে না : প্রধানমন্ত্রী

আপডেট টাইম : ডিসেম্বর ২৮, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার ছয় জেলার নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী এ আহ্বান জানান। তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে এসব জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দিচ্ছেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনে অংশ না নিলে ভোট অংশগ্রহণমূলক হবে না বলে আমরা বিশ্বাস করি না। নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে নানা ষড়যন্ত্র আছে।

বুধবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনি পর্যায়ক্রমে ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয়, সংশ্লিষ্ট জেলা, উপজেলা, থানা, পৌর ও ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকার দলীয় প্রার্থীরা উপস্থিত আছেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এর আগে ২১ ডিসেম্বর পাঁচটি এবং ২৩ ডিসেম্বর ছয় জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ ও বক্তব্য দেন।

শেয়ার করুন