ডেস্ক রিপোর্ট

২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪২ অপরাহ্ণ

শিক্ষার্থীকে উত্ত্যক্ত ও বাবাকে মারধর, আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ৪

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১১:৪২ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: সিরাজগঞ্জের এনায়েতপুরে শিক্ষার্থীকে উত্ত্যক্ত ও তার বাবাকে মারধর করার অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- এনায়েতপুর থানার খামার গ্রাম কলেজের প্রভাষক ও এনায়েতপুর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাশেদুল হাসান রাশেদ (৪২), আশরাফুল ইসলাম, নাজমুল হক এবং আজিজুল হক হৃদয়।

এদিকে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে খামার গ্রাম কলেজের প্রভাষক ও আওয়ামী লীগ নেতা রাশেদুল হাসান রাশেদের মুক্তির দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসী এনায়েতপুর থানার সামনে বিক্ষোভ মিছিল করে। বর্তমানে ওই এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ও মানবজমিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি খোরশেদ আলম ওরফে বাবু মির্জা জানান, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে তার মেয়ে আইসিএল স্কুলের নবম শ্রেণির ছাত্রী কোচিং শেষে বাড়ি ফেরার সময় কেজি মোড় এলাকায় তাকে আটকে রেখে উত্ত্যক্ত করে। খবর পেয়ে তিনি এগিয়ে যান এবং মেয়েকে ছেড়ে দিতে বললে তাকেও মারধর করা হয়। এনায়েতপুর থানা পুলিশ বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করে।

এনায়েতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, উত্ত্যক্তের ঘটনায় মেয়ের বাবা সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করে মামলা করেছেন। এর মধ্যে চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, এজাহারভুক্ত আসামি রাশেদুল হাসান রাশেদসহ বখাটেদের ছাড়ানোর জন্য রাস্তা অবরোধসহ থানা গেটে কিছু লোকজন জড়ো হয়েছিল। পরে তাদেরকে সরিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন