ডেস্ক রিপোর্ট

১৪ নভেম্বর ২০২৩, ১০:৫৯ অপরাহ্ণ

রাজধানীর পৃথক এলাকায় তিনটি বাসে আগুন

আপডেট টাইম : নভেম্বর ১৪, ২০২৩ ১০:৫৯ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: বিএনপি ও বিরোধী রাজনৈতিক দলগুলোর ডাকা পঞ্চম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শুরু হবে বুধবার ভোর ৬টা থেকে। মঙ্গলবার রাত সাড়ে ১০টা পর্যন্ত রাজধানীর পৃথক এলাকায় তিনটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, অবরোধের সমর্থনে এসব বাসে আগুন দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম জানান, মঙ্গলবার রাত ৯টা ২৮ মিনিটে মিরপুর-১০ নম্বর এলাকায় বিআরটিসির একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে মিরপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট গিয়ে রাত সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, আজ রাত ৮ টা ২৫ মিনিটে মিরপুর-১ নম্বরের নবাবের বাগে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করে দুই বাসের আগুন নির্বাপণ করে। এসব ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর মহাসমাবেশে হামলা, হত্যা, গ্রেপ্তারের প্রতিবাদে এবং সরকার পতনের এক দফা দাবিতে এর আগে ২৯ অক্টোবর হরতাল এবং ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর মোট তিন দিনের অবরোধ কর্মসূচি পালন করে বিএনপি-জামায়াত ও তাদের শরিকরা। তারপর ৫ ও ৬ নভেম্বর দ্বিতীয় দফায়, ৮ ও ৯ নভেম্বর তৃতীয় দফায় অবরোধ কর্মসূচি পালন করে তারা। আর ১১ নভেম্বর থেকে শুরু হয় চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ। এরপর আজ (মঙ্গলবার) একদিনের বিরতি দিয়ে বুধবার থেকে শুরু হচ্ছে পঞ্চম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ।

শেয়ার করুন