ডেস্ক রিপোর্ট

৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৪ অপরাহ্ণ

মিয়ানমার থেকে ছোড়া গুলি এসে পড়ল তুমব্রু সীমান্তের সিএনজিতে

আপডেট টাইম : ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১১:২৪ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু সীমান্ত থেকে একদিন পর আবারো মিয়ানমারের অভ্যন্তরে প্রচণ্ড গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে তুমব্রু এলাকার উত্তরপাড়ায় দাঁড়িয়ে থাকা একটি সিনএনজিতে মিয়ানমার থেকে ছোড়া গুলি এসে পড়েছে। এতে সিএনজির সামনের গ্লাস কিছুটা ভেঙে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সিএনজি চালক মো. আবু তাহের বলেন, বিকেলে তুমব্রু উত্তরপাড়ায় যাত্রীর জন্য অপেক্ষা করছিলাম। ওই সময় সীমান্তের ওপারে গোলাগুলির আওয়াজ শুনেছি। আকস্মিকভাবে একটি গুলি এসে পড়ে সিএনজিতে। এতে বড় ধরনের ক্ষতি না হলেও গুলির আঘতে সিএনজির সামনের গ্লাস কিছুটা ভেঙে গেছে।

তুমব্রু উত্তরপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, আমরা একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলাম। হঠাৎ বিকট শব্দ শোনা যায়। পরে দেখি একটা গুলি সিএনজির সামনের গ্লাসে পড়েছে।

এ বিষয়ে ঘুমধুম ইউনিয়নের ইউপি সদস্য দিল মোহাম্মদ ভুট্টো বলেন, আজ দুপুরের পর থেকে আবারো মিয়ানমার সীমান্তে গোলাগুলি বিকট আওয়াজ শোনা যাচ্ছে। বিকেলে একজন সিএনজি ড্রাইভার আবু তাহেরের গাড়িতে গুলি এসে পড়ে সিএনজির সামনের গ্লাস ফেটে গেছে। তবে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ জানান, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। আমি এমপি মহোদয়ের সঙ্গে দেখা করতে আসছি। তবে আমি বিষয়টি আমার ইউনিয়ন পরিষদের সদস্যদের কাছ থেকে শুনেছি। কেউ হতাহত হয়নি। এই আবস্থায় মানুষের মাঝে আতঙ্ক কাজ করছে।

শেয়ার করুন