ডেস্ক রিপোর্ট

৩ ডিসেম্বর ২০২৩, ১০:০২ অপরাহ্ণ

‘মহানগর’ সাফল্যের পর ‘মোবারকনামা’ নিয়ে আসছেন মোশাররফ করিম

আপডেট টাইম : ডিসেম্বর ৩, ২০২৩ ১০:০২ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: দুই বাংলায় হৈচৈ ফেলে দিয়েছিল মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’ ওয়েব সিরিজ। ওই সিরিজের দারুণ সাফল্যের পর মোশাররফ করিমকে নিয়ে নতুন ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। ওয়েব সিরিজটির নাম ‘মোবারকনামা’। এটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল।

‘মোবারকনামা’ ওয়েব সিরিজে মোশাররফ করিমকে দেখা যাবে আইনজীবীর চরিত্রে। ইতোমধ্যে অনলাইনে প্রকাশ হয়েছে এই ওয়েব সিরিজে মোশাররফ করিমের বিভিন্ন লুক। যা দর্শকদের নতুন কিছুর বার্তা দিয়ে রেখেছে আগে থেকেই।

জানা গেছে, আট পর্বের এই সিরিজে মোবারক চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আগামী ২১ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি। এই ওয়েব সিরিজের কাহিনি পুরান ঢাকাকেন্দ্রিক। যে কারণে শুটিংও হয়েছে নতুন ও পুরান ঢাকা মিলিয়ে।

মোশাররফ করিম বলেন, ‘দর্শক ওয়েব সিরিজে নতুন গল্প দেখতে চায়। এটি তেমনই। আমার চরিত্রটিও অসাধারণ। খুবই আন্ডারডগ ক্যারেক্টার। হেরে গিয়ে আবারও ঘুরে দাঁড়ায়। আশা করছি দর্শকের পছন্দ হবে কাজটি।’

প্রসঙ্গত, এর আগে ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পেয়েছিল আশফাক নিপুণের পরিচালনায় মোশাররফ অভিনীত ‘মহানগর’ ও ‘মহানগর ২’। যাতে ওসি হারুন চরিত্রে দুই বাংলায় বাজিমাত করেন অভিনেতা। এবার জানা গেল, নতুন এই ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে এই প্ল্যাটফর্ম। সিরিজটিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন শবনম ফারিয়া, শাহনাজ সুমি প্রমুখ।

শেয়ার করুন