ডেস্ক রিপোর্ট

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ৪:০৩ অপরাহ্ণ

বইমেলায় প্রকাশিত হলো আয়েশা মুন্নির ‘কাঠগোলাপের ঘ্রাণ’

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক:: প্রতি বছরের ন্যায় এবারো শুরু হয়েছে বাংলা একাডেমি আয়োজিত অমর একুশে বইমেলা। বই মেলাকে ঘিরে নবীন প্রবীণ লেখকদের সহস্র বই প্রকাশিত হয়। নতুন বইয়ের গন্ধে পুলকিত হয় পাঠকের মন। অধীর আগ্রহে অপেক্ষা করে লেখক ও পাঠক।এরই ধারাবাহিকতায় বাঙালীর এ প্রাণের মেলায় এসেছে কবি আয়েশা মুন্নির ‘কাঠগোলাপের ঘ্রাণ’ কাব্যগ্রন্থটি।

‘প্রিয় বাংলা’ প্রকাশন থেকে বইটি প্রকাশিত হয়েছে। যার প্রচ্ছদ করেছেন এস এম জসিম ভূঁইয়া।আয়েশা মুন্নির বই ঢাকা বইমেলা, চট্টগ্রাম ও সিলেট বইমেলায় পাওয়া যাচ্ছে।‘কাঠগোলাপের ঘ্রাণ’ বইটি পাওয়া যাবে প্রিয় বাংলা প্রকাশনী স্টল নং ৫৯৭-৫৯৮ সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকা।

চট্টগ্রাম স্টল নং-১২৮ এবং সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার, বইমেলা।

কবি আয়েশা করিম মুন্নি’র প্রকাশিত অন্যান্য বইয়ের মধ্যে রয়েছে-নীলাভ দূরত্ব (কবিতা),অমরাবতীর কথা (গল্প), স্বপ্নশব (কবিতা), ইচ্ছে করে আকাশ ছুঁতে (শিশুতোষ ছড়া),গল্পে গল্পে স্বরবর্ণ (শিশুতোষ গল্প),কয়েন (শিশু কিশোর গল্প), রঙিন রোদচশমা (কবিতা),শিল্পস্নান (কবিতা), আবছায়া অন্তরালে (কবিতা), ভালোবাসার চারণভূমি (গল্প), বকুল থেকে বৃন্দাবন অতঃপর (কবিতা), কাঠগোলাপের ঘ্রাণ (কবিতা)।

এছাড়াও অনেকগুলো যৌথ কবিতার বই ও দেশ বিদেশে তার প্রায় দুই শতাধিকের ও বেশি প্রকাশনা রয়েছে। স্কুল জীবন থেকেই তিনি লেখালেখি শুরু করেন। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত। পরিবার ও লেখালেখির পাশাপাশি কবি উদ্যোক্তা হিসেবেও পরিচিত।

শেয়ার করুন