ডেস্ক রিপোর্ট

৩০ মার্চ ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ণ

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস: জয়া, ফারিণ ও সোহেলের বাজিমাত

আপডেট টাইম : মার্চ ৩০, ২০২৪ ১২:১৭ পূর্বাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: পশ্চিমবঙ্গের সম্মানজনক ও তুমুল জনপ্রিয় পুরস্কারের মঞ্চ ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’। এবারের আসরে বাজিমাত করেছেন বাংলাদেশের তিন তারকা। পুরস্কার ছিনিয়ে এনেছেন দুই বাংলার তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, তাসনিয়া ফারিণ ও সোহেল মন্ডল।

আজ শুক্রবার কলকাতা শহরের আইটিসি রয়েল বেঙ্গল হোটেলে বসে এবারের ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪’–এর আসর। সেখানেই ঘোষিত হয় বিজয়ীদের নাম। টালিউড সিনেমা ‘অর্ধাঙ্গিনী’তে অভিনয় করে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার হাতে তুলে নিয়েছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান।

নায়িকার হাতে পুরস্কার তুলে দেন টালিউড অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তী। পুরস্কার হাতে পেয়ে উচ্ছ্বসিত জয়া বলেন, ‘সমালোচক আর জনপ্রিয় শাখায় এর আগে আমি পেয়েছি। কিন্তু এই শাখায় এটিই আমার প্রথম। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার টিমের সবাইকে। পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের দর্শক, শুভানুধ্যায়ী এবং সাংবাদিক সবাইকে ধন্যবাদ আমাকে ভালোবাসা দেওয়ার জন্য।’

বাংলাদেশের আরেক অভিনেত্রী তাসনিয়া ফারিণও পেয়েছেন এই সম্মাননা। ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার হাতে তুলে নেন অভিনেত্রী। তিনি বলেন, ‘কলকাতায় এটা শুধু আমার প্রথম ছবিই নয়, ক্যারিয়ারের প্রথম ছবি আমার। আমি চেষ্টা করেছি যতটুকু সম্ভব দেওয়ার, বাকিটা দর্শকেরা পছন্দ করেছেন। অনেক বেশি ভালোবাসা পাচ্ছি আসার পর থেকে।’

জয়া-ফারিণের পাশাপাশি আরেক তরুণ অভিনেতা সোহেল মন্ডল। ইন্দ্রনীল রায় পরিচালিত যৌথ প্রযোজনার ‘মায়ার জঞ্জাল’ সিনেমায় সেরা নবাগতা অভিনেতার পুরস্কারে ভূষিত হলেন তিনি। যদিও ভিসা জটিলতায় কলকাতার মর্যাদাপূর্ণ এই আসরে থাকতে পারেননি তিনি। ফিল্মফেয়ারের পেজে তাঁর ছবি শেয়ার করে শুভেচ্ছা জানানো হয়েছে।

শেয়ার করুন