ডেস্ক রিপোর্ট

৯ জানুয়ারি ২০২৪, ১০:৪৬ অপরাহ্ণ

প্রহসনের নির্বাচনী ফলাফল বাতিলের দাবিতে রংপুরে বাম জোটের বিক্ষোভ

আপডেট টাইম : জানুয়ারি ৯, ২০২৪ ১০:৪৬ অপরাহ্ণ

শেয়ার করুন

রংপুর প্রতিনিধি: জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত প্রহসনের নির্বাচনী ফলাফল বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রংপুরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

৯ জানুয়ারি ২০২৪ সকাল ১১টায় জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত প্রহসনের নির্বাচনী ফলাফল বাতিল,নির্দলীয় নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাম গণতান্ত্রিক জোট রংপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

রংপুর প্রেসক্লাব চত্তর থেকে মিছিল শুরু হয়ে নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পায়রা চত্তরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাম গণতান্ত্রিক জোট রংপুর জেলার সমন্বয়ক, বাসদ রংপুর জেলার আহ্বায়ক কমরেড আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী), রংপুর জেলার আহ্বায়ক কমরেড আনোয়ার হোসেন বাবলু, সিপিবি রংপুর মহানগর কমিটির সদস্য আবির ইয়ামিন,বাসদের সদস্যসচিব মমিনুল ইসলাম প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ প্রশাসনের শক্তি কাজে লাগিয়ে একটি প্রহসনের নির্বাচন আয়োজন করলেও জনগণ সেই ভোটে অংশগ্রহণ না করে তা বয়কট করেছে।ফলে এই নির্বাচন একটি দলের নেতাকর্মীদের নির্বাচন হয়েছে।এভাবে গণতন্ত্র রক্ষার কথা বলে গনতন্ত্রকে হত্যা করেছে।তাই অবিলম্বে এই নির্বাচনের ফলাফল বাতিল করে, নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। অন্যথায় জনগণের ভোট বর্জনের এই নিরব প্রতিবাদ সরকার পতনের অপ্রতিরোধ্য আন্দোলনে পরিণত হবে।

শেয়ার করুন