ডেস্ক রিপোর্ট

১ জানুয়ারি ২০২৪, ১১:৩২ অপরাহ্ণ

প্রহসনের ‘আমি-ডামি’ নির্বাচন বর্জনের আহ্বান বাসদের

আপডেট টাইম : জানুয়ারি ১, ২০২৪ ১১:৩২ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: প্রহসনের ‘আমি-ডামি’ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ ঢাকা মহানগর শাখার উদ্যোগে আজ ১ জানুয়ারি ’২৩ সকাল ১০টায় সেগুনবাগিচা কাঁচাবাজার, বিজয়নগর, পল্টন এলাকায় সর্বসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাসদ ঢাকা মহানগর শাখার ইনচার্জ নিখিল দাস, সদস্য খালেকুজ্জামান লিপন, রুখশানা আফরোজ আশা, সমাজতান্ত্রিক ছাত্র নেতা মুক্তা বাড়ৈ রায়হান উদ্দীন, সুস্মিতা মরিয়ম, সোহাইল আহমেদ শুভ, অনিক কুমার দাস, ইনজামামুল হক।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান ফ্যাসিবাদী আওয়ামী সরকার আগামী ৭ জানুয়ারি ’২৪ নির্বাচনের নামে একটি প্রহসনের নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে। দেশের জনগণ এই একতরফা নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। লিফলেট বিতরণকালে মানুষ ব্যাপক সাড়া দিয়েছে। সাধারণ দোকানদার, রিকশাচালক, অফিসের কর্মকর্তা-কর্মচারী, পথচারীরা ভোট বর্জনের আহ্বানে সমর্থন জানিয়েছে এবং ভোট কেন্দ্রে না যাওয়ার মনোভাব ব্যক্ত করেছেন।

আগামীকালের কর্মসূচি
প্রহসনের একরফা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বাসদ ঢাকা মহানগর শাখার পক্ষ থেকে আগামীকাল ২ জানুয়ারি ২০২৪ বিকাল ৪টায় মিরপুর-১০ নাম্বার থেকে লিফলেট বিলি ও গণসংযোগ করা হবে। ঢাক নগরের সকল নেতাকর্মীকে লিফলেট বিলি ও গণসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণের জন্য দলের ঢাকা মহানগর শাখার পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

শেয়ার করুন