ডেস্ক রিপোর্ট

২৮ জুন ২০২৪, ৪:৪৮ অপরাহ্ণ

প্রথমদিনেই ১০০ কোটি ছুঁল প্রভাস-দীপিকার কল্কি ২৮৯৮ এডি

আপডেট টাইম : জুন ২৮, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: বাহুবলির পর পেছনে ফিরে তাকাতে হয়নি ভারতের দক্ষিণী নায়ক প্রভাসের। এরপর থেকে একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন এ তারকা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার বহুল প্রতীক্ষিত ছবি কল্কি ২৮৯৮ এডি। প্রথম দিনই রেকর্ড ব্রেকিং আয় করেছে প্রভাস এবং দীপিকা পাডুকোন অভিনীত এই ছবিটি।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, গতকাল বৃহস্পতিবার বড় পর্দায় একাধিক ভাষায় মুক্তি পেয়েছে কল্কি ২৮৯৮ এডি। এদিন ভারতীয় বক্স অফিসে প্রায় ১০০ কোটি এবং বিশ্বজুড়ে প্রায় ২০০ কোটি আয় করেছে সায়েন্স ফিকশন সিনেমাটি।

সচনিল্কের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কল্কি ২৮৯৮ এডি ছবিটি ভারতীয় বক্স অফিসে ৯৫ কোটি টাকা আয় করেছে প্রথম দিন। এর মধ্যে ৬৪ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে তেলুগু ভার্সন থেকেই। হিন্দি ভার্সনে এই ছবিটি ২৪ কোটি টাকা আয় করেছে।

বিশ্বজুড়ে ছবিটি প্রায় ১৮০ কোটি টাকা ঘরে তুলেছে। ফলে প্রথম দিনের নিরিখে কল্কি ২৮৯৮ এডি যে সাড়া ফেলেছে, সেটা নিঃসন্দেহে বলা যায়। নাগ অশ্বিনের এই ছবিটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়াও বেশ ভালোই দেখা গেছে।

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত এই ছবির ১৯ লাখ টিকিট ভারতজুড়ে বিক্রি হয়েছে। তেলুগু ভাষায় কেবল ১৫ লাখ টিকিট বিক্রি গিয়েছে। অ্যাডভান্স বুকিংয়ের মাধ্যমে ছবিটি ৫০ কোটি টাকা আয় করেছে।

কল্কি ২৮৯৮ এডি ছবিটির পরিচালনা করেছেন নাগ অশ্বিন। এটি একটি সায়েন্স ফিকশন থ্রিলার। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে প্রভাস, দীপিকা পাডুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, প্রমুখ।

শেয়ার করুন