ডেস্ক রিপোর্ট

২৪ জুন ২০২৪, ৩:৪১ অপরাহ্ণ

পিরোজপুরে পিকআপের ধাক্কায় নিহত ২

আপডেট টাইম : জুন ২৪, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: পিরোজপুরের ভান্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ঝুমাইয়া আক্তার (২৩) ও হাওয়া আক্তার (৭) নামে দুইজন নিহত হয়েছে। সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চরখালী-মঠবাড়িয়া সড়কের ঝাওতলা বাজারের দক্ষিণ ইকড়ি হাওলাদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ঝুমাইয়া আক্তার উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের মো. হোসেনের স্ত্রী এবং হাওয়া আক্তার ঝুমাইয়া আক্তারের ননদের মেয়ে। ঝুমাইয়া আক্তার চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

আহতরা হলেন ইয়াসিন (৫), মায়া বেগম (৩৫), হাফিজা আক্তার (২৮), হোসেন (৩২)। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। পরে তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে হাওয়া আক্তারের মা মায়া বেগমকে গাড়িতে তুলে দেওয়ার জন্য ভান্ডারিয়ার ইকরি গ্রামের সাহেববাড়ি এলাকায় রাস্তার পাশে বাসের জন্য অপেক্ষায় ছিলেন। এ সময় মঠবাড়িয়ার দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলে ঝুমাইয়া ও হাওয়া নিহত হন। আহত হন ৪ জন।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, পিকআপ ভ্যানের চালক ও পিকআপটি আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন