ডেস্ক রিপোর্ট

৮ জুন ২০২৪, ১১:৫৫ অপরাহ্ণ

পাবনায় চায়ের দোকানে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

আপডেট টাইম : জুন ৮, ২০২৪ ১১:৫৫ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নে বাবু শেখ ওরফে ঢাক বাবু (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৮ জুন) রাত ১০টার দিকে ইউনিয়নের রাঘবপুর ফকিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবু শেখ পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের হরিনারায়ণুর গ্রামের মৃত আজাহার শেখের ছেলে ও ইউনিয়নের ৯ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১০টার দিকে বাবু শেখ ওরফে ঢাক বাবু এলাকার রাঘবপুর ফকিরপুর মোড়ে একটি চায়ের দোকানে বসেছিলেন। এসময় পাশের পাট ক্ষেত থেকে কয়েকজন সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে গুলি করে মৃত্যু নিশ্চিত করে ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসকেরা তার মৃত্যু নিশ্চিত করেন।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হত্যার কারণ সম্পর্কে মাসুদ আলম বলেন, পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

শেয়ার করুন