ডেস্ক রিপোর্ট

৪ জানুয়ারি ২০২৪, ৭:৫৩ অপরাহ্ণ

নৌকার নির্বাচনী জনসভায় নৌকাকে পরাজিত করার ঘোষণা, ভিডিও ভাইরাল

আপডেট টাইম : জানুয়ারি ৪, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ

শেয়ার করুন

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় নৌকাকে বিপুল ভোটে ‘পরাজিত’ করার প্রত্যয় ব্যাক্ত করেছেন আসাদুজ্জামান নান্নু নামে এক আওয়ামী লীগ নেতা। গতকাল বুধবার (৩ জানুয়ারি) রাতে আদিতমারী জিএস মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জনসভায় তিনি বক্তব্য দেন। তার ওই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে।

আসাদুজ্জামান নান্নু আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তিনি ওই ইউনিয়নে নৌকার সমন্বয়ক। তিনি নিজেও নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আসনে নৌকা প্রতীকে ভোট করছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। ঈগল প্রতীকে তার প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক। প্রচারণা শেষ দিকে বুধবার (৩ জানুয়ারি) রাতে আদিতমারী জিএস মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে শেষ জনসভার আয়োজন করেন নৌকা প্রতীকের প্রার্থী সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। মন্ত্রীর উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্য দেন দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু।

ভিডিওতে নান্নুকে বলতে শোনা যায়, ‘আমাদের হাতকে শক্তিশালী করতে হলে নৌকায় ভোট দিতে হবে। আমরা নৌকায় ভোট দেব, অবশ্যই নৌকায় ভোট দেব। ষড়যন্ত্রকারী মানে উন্নয়নের ধ্বংসকারী। আমি দুর্গাপুরের চেয়ারম্যান বলছি, আমি ভুট্টা নান্নু নামে পরিচিত। ইনশাআল্লাহ, আল্লাহর কাছে আশা রাখছি, আমরা বিপুল ভোটে নৌকাকে পরাজিত করব বলে আমি আমার বক্তব্য শেষ করছি।’

তবে ভাইরাল হওয়া বক্তব্যের বিষয়ে ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু বলেন, আমি নৌকারই ভোট চেয়ে গণসংযোগ করছি। তবে ওইদিন এমন বক্তব্য দিয়েছি কিনা আমার জানা নেই। তবে তাড়াহুড়া করতে গিয়ে ভুল হতে পারে।

শেয়ার করুন