ডেস্ক রিপোর্ট

৩০ মার্চ ২০২৪, ৬:৫৯ অপরাহ্ণ

না ফেরার দেশে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বালাজি

আপডেট টাইম : মার্চ ৩০, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: মাত্র ৪৮ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ড্যানিয়েল বালাজি। খলনায়ক হিসেবে ভারতজুড়েই পরিচিত ছিলেন তিনি।

শুক্রবার (২৯ মার্চ) বুকে ব্যথার নিয়ে রাজ্যের রাজধানী চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন এই অভিনেতা। মধ্যরাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপরই মৃত্যুবরণ করেন।

চিকিৎসকেরা জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে অভিনেতার বয়স ৪৮ হয়েছিল বছর। বালাজির আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তার ভক্তরা। তামিল চলচ্চিত্রে শিল্পে নেমে এসেছে শোকের ছায়া।

তামিল পরিচালক মোহন রাজা তার এক্স হ্যান্ডলে বালাজিকে শেষ শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘খুবই দুঃখের খবর। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তার আত্মার শান্তি কামনা করি।’

ড্যানিয়েল বালাজি অভিনয় জগতে খল অভিনেতা হিসেবে জনপ্রিয় ছিলেন। পরিচালক গৌথম মেনন ও কমল হাসানের ‘ভেট্টাইয়াদু ভিলাইয়াদু’-তে অমুধনের ভূমিকায় দেখা গেছে তাকে। ছবিতে আইকনিক ভিলেনের ভূমিকা সকলের নজর কেড়েছিল।

কমল হাসানের অপ্রকাশিত ‘মরুধুনায়গাম’-এ ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে বালাজি তার কর্মজীবন শুরু করেন। এরপর রাদিকা শরৎকুমারের ‘চিঠি’ দিয়ে ছোট পর্দায় পা রাখেন। টেলিভিশন সিরিয়ালে, তিনি ড্যানিয়েলের ভূমিকায় অভিনয় করেছিলেন। যে কারণে তার পরিচিতি হয় ড্যানিয়েল বালাজি নামে।

ড্যানিয়েলের কিছু বিখ্যাত ছবির মধ্যে রয়েছে, ‘ইয়েন্নাই অরিন্ধাল’, ‘আচ্ছাম ইয়েনবধু মাদামাইয়াদা’, ‘বৈরাভা’, ‘ভাদা চেন্নাই’ এবং ‘বিগিল’।

শেয়ার করুন