ডেস্ক রিপোর্ট

২৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ণ

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

আপডেট টাইম : এপ্রিল ২৯, ২০২৪ ১২:৪১ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: ভারত বিশ্বকাপ কেন উইলিয়ামসনের নেতৃত্বে খেলতে গিয়েছিল নিউজিল্যান্ড। কিন্তু ইনজুরির কারণে দলে নিয়মিত খেলতে পারেননি খোদ অধিনায়কই। এবারও উইলিয়ামসনকে অধিনায়ক করে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)।

কিউইদের ১৫ সদস্যের এই স্কোয়াডে আছেন ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে পড়া উইকেটরক্ষক ব্যাটার ডেভন কনওয়ে। এছাড়া রিজার্ভ হিসেবে রাখা হয়েছে বেন সিয়ার্সকে।

নিউজিল্যান্ডের পেস আক্রমণে থাকবেন অভিজ্ঞ টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। এছাড়া কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ না নেওয়া রাচিন রাবিন্দ্রা ও ম্যাট হেনরিও আছেন স্কোয়াডে।

আগামী ১ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ ও যুুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে হতে যাওয়া এই বিশ্বকাপে খেলতে পারবেন না পেসার অ্যাডাম মিনলে। গোড়ালিতে অস্ত্রপচার হওয়ার কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজও খেলতে পারেননি তিনি।

এছাড়া দলে নেই আরেক পেসার কাইল জেমিসন। পিঠের ইনজুুরি থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় ডানহাতি এই পেসারকে দলে রাখেনি নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড স্কোয়াড

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রাসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রাবিন্দ্রা, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স (রিজার্ভ)।

শেয়ার করুন