ডেস্ক রিপোর্ট

২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ণ

ঝালকাঠিতে শ্রমিক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১২:৩৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: ঝালকাঠির নলছিটিতে ভাড়ায় চালিত মোটরসাইকেল সমিতির সভাপতি ও শ্রমিকলীগ কর্মী মো. ইমরান হোসেন হাওলাদারকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নলছিটি পৌরসভার নান্দিকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন পৌরসভার খাজুরিয়া এলাকার আ. রশিদ হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

স্থানীয়রা জানান, শনিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে ইমরানকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে ইমরানকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখান থেকে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমরানের বড় ভাই মোহাম্মদ রাসেল বলেন, আমার চাচাতো ভাই আলমিন হাওলাদারসহ ৬/৭ জন রামদা নিয়ে ওরে এমনভাবে কুপিয়েছে যে হাসপাতাল পর্যন্ত আনতে পারিনি। ইমরান শুধু এতটুকু বলেছে আলমিন তাকে কুপিয়েছে।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য চারদিকে চেক পোস্ট বসানো হয়েছে। পুলিশ এলাকায় টহল দিচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। নিহতের পরিবারের লোকজন বরিশাল আছে। তারা সেখান থেকে আসলে মামলা করা হবে।

শেয়ার করুন