ডেস্ক রিপোর্ট

২১ জানুয়ারি ২০২৪, ১১:০৭ অপরাহ্ণ

ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠার ৪ দশক উপলক্ষে মৌলভীবাজার মিছিল অনুষ্ঠিত

আপডেট টাইম : জানুয়ারি ২১, ২০২৪ ১১:০৭ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আজ ২১ জানুয়ারি ২০২৪ সকাল ১১টায় মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে সংগঠনের কলেজ শাখার পক্ষ থেকে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছাত্রনেতা রাজিব সূত্রধরের সভাপতিত্বে এবং ছাত্রনেতা প্রিতম দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় স্কুল বিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বিশ্বজিৎ নন্দী, মৌলভীবাজার সরকারি কলেজ সংগঠক আবু তালেব, মহিলা কলেজ শিক্ষার্থী তাহীবা ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে জন্ম নেওয়া সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষা বাণিজ্যিকীকরণ, সাম্প্রদায়িকতা, প্রাকৃতিক সম্পদ রক্ষার আন্দোলন, সন্ত্রাস দখলদারীত্ব , ধর্ষণ বিরোধী আন্দোলন, শ্রমিক-কৃষক মেহনতী মানুষের অধিকার আদায়ের দাবি নিয়ে দীর্ঘ চার দশক আন্দোলন সংগ্রাম করে আসছে। বক্তারা মৌলভীবাজার সরকারি কলেজ বিদ্যমান শিক্ষক সংকট, ক্লাস রুম সংকট, পরিবহন সংকট নিরসন , ছাত্র সংসদ নির্বাচন দেওয়ার দাবি জানান এবং ডিগ্রি ১ম বর্ষের শিক্ষার্থী রেজাউল করিম নাঈম হত্যার তীব্র নিন্দা জানান ও হত্যার সাথে জড়িত গ্রেফতারকৃত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সমাবেশ পরবর্তীতে কলেজ ক্যাম্পাসে মিছিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন