ডেস্ক রিপোর্ট

২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ণ

চা শ্রমিকদের মধ্যে বাসদ সিলেট জেলা শাখার শীতবস্ত্র বিতরণ

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২, ২০২৪ ১২:৩৪ পূর্বাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে চা শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল (৩১ জানুয়ারি) বুধবার রাত ৮টায় আম্বরখানাস্হ দলীয় কার্যালয় থেকে মোমিন ছড়া চা বাগান পঞ্চায়েত কমিটির কাছে সাধারণ শ্রমিকদের জন্য শীতবস্ত্র তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বাসদ সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর, জেলা সদস্য সচিব প্রণব জ্যোতি পাল, মোমিন ছড়া চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি লিটন কুমার মৃধা, রামু নায়েক, আব্বাছ মিয়া, বিজয় কুর্মি, নুরুল আলম প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ কালে বাসদ নেতৃবৃন্দ বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির ফলে শ্রমজীবী মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। ক্রমবর্ধমান নিত্যপণ্যের ঊর্ধ্বগতির এই সময়ে চা শ্রমিকদের দৈনিক নগদ মজুরি ১৭০ টাকা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। বক্তারা, বর্তমান বাজার মূল্যের সাথে সঙ্গতি রেখে চা শ্রমিকদের দৈনিক নগদ মজুরি ৬শত টাকা ঘোষণার আহ্বান জানান।

বক্তারা বলেন,যেকোন সংকটে আমাদের দল-বাসদ মানুষের পাশে দাঁড়ানোর সর্বাত্বক চেষ্টা করে। তারই ধারাবাহিকতায় এবার শীত শুরু হওয়ার পর থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে। নেতৃবৃন্দ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর সরকার ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন