ডেস্ক রিপোর্ট

৮ জানুয়ারি ২০২৪, ১০:০১ অপরাহ্ণ

এমপি হওয়ার পরদিনই মিরপুরে সাকিব

আপডেট টাইম : জানুয়ারি ৮, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো এমপি প্রার্থী হয়েছিলেন সাকিব আল হাসান। আর নৌকার প্রার্থী হয়েই বাজিমাত করেছেন তিনি। মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য নির্বচিত হয়েছেন। আর নির্বাচনে জয়লাভের একদিন পরই আজ সোমবার আসেন মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে।

এমপি হওয়ার পর প্রথমবার মিরপুরে এসে মাঠ কর্মীদের ভালোবাসায় শিক্ত হয়েছেন সাকিব। এ সময় ফুল দিয়ে সাকিবকে অভিনন্দন জানান মিরপুরের মাঠকর্মীরা।

নির্বাচন শেষ করেও বিশ্রামের সুযোগ পাচ্ছেন না সাকিব। আগামী ১৯ জানুয়ারী থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এই আসরের জন্য নিজেকে প্রস্তুত করতে আজই ঢাকায় ফিরেছেন সাকিব। বিকেলে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে এসেছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

আজ বিকেল ৩টার দিকে মিপুরের ইনডোরে আসেন সাকিব। মূলত বিপিএল অনুশীলনের জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছেন তিনি। সাকিবের প্রবেশের আগে আসেন কোচ নাজমুল আবেদীন ফাহিম। এরপর ফিজিও বায়েজেদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেন আসেন ইনডোরে।

এদিন ব্যাটিং অনুশীলনে বেশ মনোযোগ দিয়েছেন সাকিব। লম্বা সময় ধরে নেটে ব্যাটিং করেছেন তিনি। আঙুলের চোট কাটিয়ে ফেরার পর এবারই প্রথম ব্যাটিং অনুশীলন করেছেন তিনি। যদিও এর আগে নির্বাচনী কাজের ফাঁকে মাগুরায় ফিটনেস অনুশীলন করেছিলেন সাকিব।

শেয়ার করুন