ডেস্ক রিপোর্ট

১৬ মার্চ ২০২৪, ১০:২০ অপরাহ্ণ

আমি, শাহরুখ, সালমান একসঙ্গে একটি ছবি করতে চাই: আমির খান

আপডেট টাইম : মার্চ ১৬, ২০২৪ ১০:২০ অপরাহ্ণ

শেয়ার করুন

অধিকার ডেস্ক: বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের ৫৯তম জন্মদিন ছিল গত ১৪ মার্চ। নিজের জীবনের বিশেষ এই দিনে ভক্তদের সঙ্গে বেশ কিছু সময় কাটিয়েছেন তিনি।

এদিন নিজ প্রোডাকশন হাউজের পেজ থেকে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন আমির। সেখানে ভক্তদের দারুণ এক সুখবর দেন এই অভিনেতা। জানান, সুপারহিট সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল আসছে।

একই সঙ্গে আমির খান জানান, তিন খান মিলে একসঙ্গে একটি ছবিতে অভিনয় করতে চান। কারণ এখন পর্যন্ত ক্যারিয়ারে তিন খানকে এক সিনেমায় দেখতে পাননি দর্শকরা। যদিও দুই খান একসঙ্গে কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমায়। তবে পর্দায় তিন খানের দেখা মেলেনি।

এ বিষয়ে আমির বলেন, ‘আমারও মনে হয় এবার আমাদের একসঙ্গে একটি ছবিতে কাজ করা উচিত। আমরা মানে আমি, শাহরুখ এবং সালমান যখন একসঙ্গে থাকি তখন আমরাও আলোচনা করি- আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি ছবিতে কাজ করা উচিত। আমাদের নিজেদের জন্য তো বটেই, দর্শকদের জন্যও। দেখা যাক সেটা কবে বাস্তবায়িত হয়। আশা করব, একটা ভালো স্ক্রিপ্ট পেলেই সেটা নিয়ে কাজ শুরু করব। আমরা তিনজনই একে অন্যের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

এসময় ‘আন্দাজ আপনা আপনা ২’ ছবি প্রসঙ্গে আমির বলেন, পরিচালক রাজকুমার সন্তোষী বর্তমানে এই কালজয়ী ছবিটির সিক্যুয়েলের স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন। খুব শিগগিরই এই সিনেমাটির দ্বিতীয় ভাগ আসবে।

এদিন আমির খান তার প্রযোজনা সংস্থার কর্মীদের সঙ্গে কেক কাটেন। এসময় তার দ্বিতীয় তথা প্রাক্তন স্ত্রী কিরণ রাও উপস্থিত ছিলেন সেখানে। তবে কেবল কেক কাটা নয়। জন্মদিনেও আমির তার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। আগামীতে মুক্তি পাবে সিতারে জমিন পার। সেই ছবি নিয়েই এখন ব্যস্ত তিনি।

শেয়ার করুন